রানার প্রতিবেদন : পর্দার থেকে বেশি বিচরণ এখন টুইটারে। সর্বদাই তাকে সক্রিয় দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। দুদিন আগেই নিজের একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। অতীতেও বহু বার বহু ছবি পোস্ট করে নানাবিধ মন্তব্য শুনতে হয়েছে তাকে।

আরও পড়ুন : এক শব্দেই ঝড় তুললেন প্রিয়ঙ্কা, নিরাপত্তা নিয়ে মুখ খুললো গান্ধী পরিবার

এমনকি কেউ কেউ তাকে দেহ ব্যবসায়ী বলেও কটাক্ষ করেছেন। কিন্তু দমে যাবার পাত্রী নন তিনি। বারবার জবাবও দিয়েছেন যুৎসুই। এবারও তার ব্যতিক্রম হলো না।


তার টুইটার হ্যান্ডেলে একজন স্বস্তিকার ছবি দেখে এতই উত্তেজিত এবং বিচলিত হয়ে ওঠেন, যে তিনি জিজ্ঞাসা করে বসেন, স্বস্তিকা এক রাতের জন্য কত টাকা নেন? চুপ করে যাবার পাত্রী নন তিনি। এবারও মুখের ওপর জবাব দিয়ে লিখলেন, ” ওটা আপনার ধরা ছোয়ার বাইরে।

আরও পড়ুন : সরকার হচ্ছে, মহারাষ্ট্রে কাটলো অচলাবস্থা, কিন্তু কাটলো না কুর্সির কাঁটা

আপনার ক্ষমতা হবে না। তার থেকে ভালো কল্পনার জগতে উপভোগ করুন, টাকা পয়সা খরচ হবে না।” স্বস্তিকার এই জবাব রীতিমতো ঝড় তুলেছে নেট দুনিয়ায়।


মেয়েদের অপদস্ত করা কিংবা অপমান সুলভ কথা বলার পাশাপাশি যৌন সামগ্রী হিসাবে তাদের দেখার এক ধরণের মানসিকতা কাজ করে সমাজে। একাংশ পুরুষ সেই ব্যাধিতে আক্রান্ত। এই ব্যাধি বারবার ফুটে ওঠে নেট জগতে। এনিয়ে স্বস্তিকা বারবার সরব হয়েছেন। এদিন যে উত্তর দিয়েছেন তিনি তার প্রশংসাও হয়েছে। স্বস্তিকার বহু অনুরাগী সেই প্রশ্ন কর্তাকে তুলোধোনা করে ছেড়েছেন।