রানার প্রতিবেদন : তৃণমূলের একসময় সেকেন্ড-ইন-কমান্ড মুকুল রায়কে ঘিরে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখালো তৃণমূল, কালো পতাকা হাতে তারা মুকুল রায়ের যাত্রা পথ আটকে বিক্ষোভ দেখতে শুরু করে। নদিয়ায় ১০ দিনের সংকল্প যাত্রা শুরু করেছেন বিজেপি নেতা মুকুল।

আরও পড়ুন : রোজভ্যালি দুর্নীতি মামলায় এবার ইডি’র নজরে শাহরুখ খান

তাকে ঘিরে বিক্ষভের ঘটনায় উত্তেজনা তৈরি হয়, পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতির নিয়ন্ত্রণ নেয়। মহাত্মা গান্ধীর দেড়শ বছর জন্মদিন উপলক্ষে দেশ জুড়ে সংকল্প যাত্রা শুরু করেছে বিজেপি। গত ১৬ তারিখ থেকে এই রাজ্যে সংকল্প যাত্রা শুরু করেছেন তারা। এই কর্মসূচিতে নদিয়ার দায়িত্ব পেয়েছেন মুকুল রায়। নদিয়ার কর্মসূচিতে বেশ ভালরকম সাড়া পাচ্ছেন মুকুল রায়।


নদিয়ার কালিগঞ্জের দেবগ্রামে রবিবার এই ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর মুকুল রায় সোজা চলে যান করিমপুর, সেখানে দলীয় বৈঠকে যোগ দেন তিনি। এই বৈঠকে সহকারী পর্যবেক্ষক অরবিন্দ মেনন উপস্থিত ছিলেন। বিক্ষোভ প্রসঙ্গে মুকুল রায় বলেন, গণতন্ত্রে এসব হয়, আমি স্বাগত করছি, কিছুদিন যাক দেখবেন এরা সবাই বিজেপি করছে। এরপর মমতা ব্যানার্জিকে উদ্দেশে করে তোপ দাগেন মুকুল রায়। বলেন,” মমতা লোকতন্ত্র ধ্বংস করে চলেছে। রাজ্যের মানুষ গণতন্ত্র চায়, তারা এখন মমতার বিরুদ্ধে, এটা মমতা ব্যানার্জি কিছুতেই মেনে নিতে পারছেন না। ফলে ক্যাডার দিয়ে আর পুলিশকে ব্যবহার করে মানুষের আন্দোলনকে খতম করে দিতে চাইছে তিনি।” এসব করে তিনি মানুষের কাছ থেকে দূরে সরে গেছেন এখন।