ram mandir

রানার প্রতিবেদন : আর কোনও দ্বিধা দ্বন্দ্ব থাকা উচিত নয়, ভারতবাসী বুঝিয়ে দিয়েছে, তারা কি চায়, তারা দুহাত ভরে ভোট দিয়ে বিজেপিকে ভোট দিয়েছে, এবার রামমন্দির তৈরি হোক। আর দেরি করার কোনও অর্থ নেই, অর্ডিন্যান্স এনেই মন্দির তৈরি হোক। স্পষ্ট এই দাবি তুললো শিবসেনা। আজ অযোধ্যায় দাঁড়িয়ে এই দাবিতে সরব হলেন শিবসেনা প্রধান উদ্ভব ঠাকরে। উদ্ভব ও তার ছেলে আদিত্য আজ অযোধ্যা পৌঁছেছেন। সেখানে তারা রামলালার মূর্তিতে পুজো দেন। তারপর বলেন, এবার প্রধানমন্ত্রীর উচিত মন্দির নির্মাণের দিনক্ষণ ঘোষণা করা।


এই খবর দিয়ে সংবাদসংস্থা এএন আই জানিয়েছে, পুজো শেষ করে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন উদ্ভব। তিনি আশা প্রকাশ করেন, এবার অনন্ত দ্রুত রামমন্দির তৈরির কাজ শুরু হবে। মন্দির নির্মাণের জন্য যদি অর্ডিন্যান্স আনা হয় তাহলে প্রবলভাবে তাকে সমর্থন জানাবে শিবসেনা। তিনি বলেন, এই ভোটেই প্রমান হয়েছে, এই সরকারের সঙ্গে ব্যাপক জনসমর্থন আছে, সুতরাং অর্ডিন্যান্স এলে তাকে কেউ আটকাতে পারবে না। শুধু এদেশে নয়, গোটা বিশ্বের হিন্দুরা চায় অযোধ্যায় দ্রুত রামমন্দির হোক।


অযোধ্যা মামলা এখনও ঝুলে আছে সুপ্রিম কোর্টে। এই আইনি জটিলতা কাটিয়ে মন্দির তৈরির জন্য অর্ডিন্যান্স জারির দাবি তুলেছে বিশ্ব হিন্দু পরিষদ। গত নভেম্বরে অযোধ্যায় এই দাবি নিয়ে বিপুল জনসমাবেশ করেছিল তারা। শিবসেনা প্রধান আজ বলেন, অযোধ্যা কোনও জমি বিবাদের বিষয় নয়, এটা হিন্দুদের বিস্বাস এবং আবেগ ও গরিমার প্রশ্ন। প্রধান বিচারপতি রঞ্জন গগৈয়ের নেতৃত্বাধীন সুপ্রিম কোর্টের বিশেষ বেঞ্চ গত ৬ মার্চ মন্তব্য করেছে, এটা সম্পত্তির প্রশ্ন নয়, এটা হৃদয়ের প্রশ্ন। সুপ্রিমকোর্ট তার রায় দান স্থগিত রেখে মধ্যস্ততাকারী নিয়োগ করেছে যাতে সব পক্ষের সঙ্গে আলোচনার ভিত্তিতেই সমাধান সূত্র বেরিয়ে আসে।


রানারের খবর ভালো লাগলে Like করুন ‘ runnerbangla ‘ Facebook Page


#Ram Mandir #Shiv Sena #BJP